সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)
মৎস্যচাষি/মৎস্যজীবী/উদ্যোক্তাগণ সরাসরি, ই-মেইল, মোবাইলের মাধ্যমে সমস্যা জানালে রেজিস্টারে নিবন্ধীকরণের পর সরাসরি পরামর্শ প্রদান অথবা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হয়। প্রয়োজনে মাঠ পরিদর্শন করে পরামর্শ প্রদান করা হয় এবং রিপোর্ট দেওয়া হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস